ঢাকা কমার্স কলেজ দর্পণ

DHAKA COMMERCE COLLEGE DARPON
ঢাকা কমার্স কলেজ আইটি ক্লাবের বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন । ঢাকা কমার্স কলেজ দর্পণ


ঢাকা কমার্স কলেজ আইটি ক্লাবের বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন । ঢাকা কমার্স কলেজ দর্পণ

দর্পণ রিপোর্ট : ঢাকা কমার্স কলেজ আইটি ক্লাবের প্রথম বার্ষিক সাধারণ সভা ও ২০১৯-২০ বর্ষের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ২৬ জুন ২০১৯ ঢাকার মিরপুরে ইয়োলো ক্যাপ্সিকাম রেস্টুরেন্টে ক্লাবের বার্ষিক সাধারণ সভায় ২০১৯-২০ বর্ষের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন ক্লাবের প্রধান উপদেষ্টা এস এম আলী আজম। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ক্লাব মডারেটর মোহাম্মদ শোয়াইবুর রহমান ও সভাপতি মো. তরিকুল ইসলাম। বিগত বছরের কার্য প্রতিবেদন পেশ করেন ক্লাবের সাধারণ সম্পাদক আহাদ মির্জা। পরবর্তী বর্ষের কার্য পরিকল্পনা প্রকাশ করেন নবনির্বাচিত সভাপতি আব্দুল্লাহ আল মামুন রিশাদ।

ঢাকা কমার্স কলেজ আইটি ক্লাবের ২০১৯-২০ বর্ষের কার্যনির্বাহী কমিটি হলো- সভাপতি আব্দুল্লাহ আল মামুন রিশাদ, সদ্য প্রাক্তন সভাপতি মো. তরিকুল ইসলাম, সহসভাপতি প্রোসেনজীত বিশ্বাস প্রত্যয় ও রাকিবুল ইসলাম, সভাপতি ইলেক্ট কামাল হোসেন, সাধারণ সম্পাদক ইনজামামুল হক, যুগ্ম সম্পাদক মারুফা আক্তার মিম, সাংগঠনিক সম্পাদক ইমন হাসান রাফি, প্রোগ্রামিং সম্পাদক জাহিদ ইসলাম শুভ, কোষাধ্যক্ষ মো. মিজানুর রহমান, প্রচার সম্পাদক সাকিব হাসান, প্রকাশনা সম্পাদক মো. নাবির হোসেন, দপ্তর সম্পাদক মারিয়া ইসলাম, প্রশিক্ষণ ও শিক্ষা বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান তুরিন, আপ্যায়ন সম্পাদক হাবিবুর রহমান নাহিদ, শৃঙ্খলা সম্পাদক মো. আলিফ ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক রওজাতুল জান্নাত সিডনি, ভ্রমণ সম্পাদক কাজী সারোয়ার রহমান দীপ্ত, আন্তর্জাতিক সম্পাদক সাদিয়া আফরিন, ক্রীড়া সম্পাদক রিয়াজুল ইসলাম রাসেল, সামাজিক মাধ্যম সম্পাদক খাদীজা আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক তানজীব ইসলাম নাহিদ, নির্বাহী সদস্য আহাদ মির্জা, ফাতেমা আবেদীন ও সাইদুর রহমান নয়ন।

উল্লেখ্য, ‘প্রযুক্তির মহাসড়কে সহজ সমাধান - Simple Solution for Hitech Highway- এ প্রতিপাদ্য বিষয় নিয়ে ১৯ জুলাই ২০১৮ ঢাকা কমার্স কলেজ আইটি ক্লাব গঠিত হয়েছে। ক্লাবের উদ্যোগে প্রযুক্তিভিত্তিক বিভিন্ন প্রোগ্রাম আয়োজন করা হয় এবং বিভিন্ন প্রতিষ্ঠানে প্রযুক্তি কর্মশালা ও প্রদর্শণীতে ক্লাব সদস্যবৃন্দ অংশগ্রহণ করে থাকে।

  27 Jun, 2019